রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
ফ্রান্সের আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত সব যাত্রী

ফ্রান্সের আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত সব যাত্রী

দর্পণ ডেস্ক : ফ্রান্সে মাঝ আকাশে আল্ট্রা-লাইট বিমানের সঙ্গে অন্য একটি ছোট বিমানের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। পরে বিমান দুটি ফ্রান্সের ছোট একটি শহরে বাগানের মধ্যে পড়ে যায়। শনিবার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই জায়গাটিতে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করে উদ্ধারকাজ শুরু হয়।
বিমান দুটিতে সবমিলিয়ে পাঁচজন যাত্রীই ছিলেন। আল্ট্রা-লাইট নামের বিমানে যাত্রী ছিলেন দুজন। ডিএ ৪০ নামে অপর বিমানে ছিলেন তিনজন যাত্রী। এটি একটি পর্যটক বিমান।
নাদিয়া সেঘিয়ার নামে ফান্সের এক সরকারি কর্মকর্তা এএফপিকে জানান, বিকেল সাড়ে ৪টার দিকে লচেসে দুর্ঘটনার কবলে পড়ে বিমান দুটি। মাঝ আকাশে সংঘর্ষে দুটি বিমানে আগুন ধরে যায়।
দমকলের ৫০ জন কর্মীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে পাঁচজন বিমান যাত্রীই মারা গেছেন। পুলিশ বিমান দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি