বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
চুনারুঘাটে নতুন ওসি এম আশরাফের যোগদান

চুনারুঘাটে নতুন ওসি এম আশরাফের যোগদান

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে এম. আলী আশরাফ যোগদান করেছেন।
শুক্রবার (৯ অক্টোবর) রাতে তিনি চুনারুঘাট থানায় যোগদান করেন।
এ সময় থানার অফিসার্সবৃন্দ তাকে ফুলেল তোলা দিয়ে গ্রহন করে নেন। পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার আদেশে বৃহস্পতিবার (৮ অক্টোবর ২০২০ইং) এম. আলী আশরাফকে চুনারুঘাট থানায় বদলি করা হয়েছে।
এর আগে তিনি মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।
এম. আলী আশরাফ রসায়ন বিষয়ে অনার্স-মাস্টার্স সম্পন্ন করে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। প্রশিক্ষণ শেষে তিনি কুমিলা জেলায় এসআই হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন। পরে সিলেট জেলা, মৌলভীবাজার জেলায় সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করেন। এসময় পদোন্নতি পেয়ে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ হিসেবে দায়িত্ব পান। পরে ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে চুনারুঘাট থানায় ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি