শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে অবৈধ পলিথিন রাখার দায়ে ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

হবিগঞ্জে অবৈধ পলিথিন রাখার দায়ে ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে অবৈধ পলিথিন রাখার দায়ে এক ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পালের নেতৃত্বে পরিচালিত অভিযানের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। এসময় জব্দ করা হয় ওই ব্যবসায়ীর হেফাজতে থাকা ১০ টন পলিথিন।
সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল জানান, উপজেলার বাল্লা রোড এলাকার মো. ফজলুর হক নামে এক ব্যবসায়ী দীর্ঘদিন যবাত অবৈধ পলিথিন সংরক্ষণ করে বাজারজাতকরণ করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে প্রায় ১০ টন পলিথিন জব্দ করা হয় একই সাথে তাকে জরিমানা করা হয় ১ লাখ টাকা।
তিনি আরো জানান, পলিথিন বিক্রি ও বাজারজাতকরণ সম্পুর্ণ নিষিদ্ধ। তাই কোন ব্যবসায়ী তা করতে পারবে না। করলে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।
এছাড়াও একই সময়ে উপজেলার দুধপাতিল মাজার সংলগ্ন মুড়িছড়া হতে অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে ১ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। অভিযানকে সহযোগীতা করেন র‌্যাব ও বিজিবি’র আভিযানিক দল

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি