মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
কাশ্মীর সীমান্তে আবারোও পাকিস্তানের হামলায় ভারতীয় এক সেনা নিহত

কাশ্মীর সীমান্তে আবারোও পাকিস্তানের হামলায় ভারতীয় এক সেনা নিহত

দর্পণ ডেস্ক : জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার নৌশেরা সেক্টরে সোমবার পাকিস্তানের গোলাবর্ষণে ভারতীয় সেনার এক জুনিয়র কমিশনড অফিসার নিহত হয়েছেন। নিয়ন্ত্ররেখার বাবখোরি এলাকায় সোমবার ব্যাপক গোলাগুলি চালায় পাকিস্তান। এই হামলায় ভারতীয় সেনা অফিসার প্রাণ হারান। এর জেরে কাশ্মীর সীমান্তে রাতভর পাল্টাপাল্টি গোলাগুলির ঘটনা ঘটেছে।
ভারতীয় গণমাধ্যম বলছে, বিনা প্ররোচনায় রাজৌরির নৌশেরা সেক্টরেও গোলাবর্ষণ করে পাকিস্তান। তার জেরে এক জেসিও প্রাণ হারিয়েছেন। এই ঘটনার পর ভারতও পাল্টা গোলাবর্ষণ শুরু করে। তবে, এ ঘটনার বিস্তারিত জানা যায়নি।
ভারতের এক প্রতিরক্ষা মুখপাত্র জানান, জম্মু অঞ্চলের যমজ জেলা রাজৌরি ও পুঞ্চের নিয়ন্ত্রণরেখা সংলগ্ন দু’টি সেক্টরে পাকিস্তান ওপেন গুলি চালিয়েছে। সেইসঙ্গে মর্টার সেলও ছোড়া হয়। এদিন সন্ধে সাড়ে ৬টা নাগাদ রাজৌরির নৌশেরা সেক্টরে ভারী গোলাবর্ষণ করে পাকিস্তান। সন্ধ্যা থেকে নৌশেরায় দু’পক্ষের ক্রস বর্ডার ফায়ারিং শুরু হয়। কিছুক্ষণ ধরে গোলাগুলি চলার পর তা বন্ধ হয়ে যায়।
ভারতীয় সেনাবাহিনী সূত্র জানিয়েছে, সোমবার রাত ৮টা ২০ মিনিটে আবারও পাকিস্তান গোলাবর্ষণ শুরু হয়। এবার পুঞ্চের দেগওয়ারকে টার্গেট করে বিনা প্ররোচনায় গুলি ছোড়ে পাকিস্তান। সঙ্গে মর্টার সেলও। গভীর রাত পর্যন্ত দু-পক্ষের ক্রস বর্ডার ফায়ারিং চলছে।
বিগত পাঁচ দিনের মধ্যে এই নিয়ে চারজন ভারতীয় সেনা পাকিস্তানের গুলিতে নিহত হয়েছেন। গত ১ অক্টোবর পুঞ্চের কৃষ্ণাঘাটি সেক্টর ও কুপওয়ারার নৌগম সেক্টরে পৃথক দু’টি সংঘর্ষবিরতি লঙ্ঘনের ঘটনায় তিন ভারতীয় সেনা প্রাণ হারান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি