শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সাংসদ মিলাদ গাজীর ভাই ও বোন করোনা আক্রান্ত : সকলের কাছে দোয়া কামনা

সাংসদ মিলাদ গাজীর ভাই ও বোন করোনা আক্রান্ত : সকলের কাছে দোয়া কামনা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : নবীগঞ্জের সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজীর দুই সন্তান করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন। এরা হলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এ জেড রওশন জেবীন রুবা ও হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি গাজী মো. সাহেদ।

করোনা আক্রান্ত রুবা জেবিন ১ অক্টোবর থেকে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসাতালে এবং গাজী মো. সাহেদ সিলেট নগরীর লামাবাজারস্থ নিজ বাসভবনে গত সোমবার থেকে আইসোলেশনে থেকে চিকিতসা নিচ্ছেন। রোববার রাতে এ প্রতিবেদকের সাথে গাজী মো. সাহেদের আলাপকালে তিনি জানান এখন মোটামুটি সুস্থ আছেন। শারীরিক অবস্থার উন্নতিও হচ্ছে। সুস্থতার জন্যে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

করোনাভাইরাস দেশে বিস্তার লাভের পর এ জেড রওশন জেবীন রুবা সার্বক্ষণিকভাবে অসহায় মানুষের পাশে ছুটে গেছেন। খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন মানবিক সহায়তা নিয়ে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত তিনি মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন।

রুবা ও সাহেদ গাজীর বড় ভাই হলেন হবিগঞ্জ-আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী। এই নির্বাচনী এলাকায় মানবিক সহায়তা নিয়ে সার্বক্ষণিক ছুটে বেড়িয়েছেন গাজী মো. সাহেদ। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত সাহেদ গাজী মানবিক সহায়তা চালিয়েছেন ওই এলাকায়।

রুবা ও সাহেদ গাজীর মেজো ভাই সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি কয়েস গাজী। কয়েস গাজী তাঁর দুই ভাই বোনের সুস্থতার জন্যে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।