বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গৃহবধূ বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুক থেকে সরিয়ে ফেলতে হাইকোর্টে আবেদন

গৃহবধূ বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুক থেকে সরিয়ে ফেলতে হাইকোর্টে আবেদন

দর্পণ ডেস্ক : নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুক থেকে সরিয়ে ফেলতে হাইকোর্টে আবেদন করা হয়েছে। আজ সোমবার দুপুরে বিচারপতি মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন শামীমের আদালতে আবেদন করা হয়। এ ব্যাপারে দুপুর আড়াইটায় আদেশ দেয়া হবে।

শুনানিতে আদালত প্রশ্ন করেন, ৩২ দিন আগের ভিডিও ভাইরাল হওয়ায় এখন টনক নড়েছে তাহলে পুলিশ এতদিন কি করলো।

এ ঘটনায় রাতে ঢাকা থেকে প্রধান আসামি বাদল ও নারায়ণগঞ্জ থেকে আরেক আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলওয়ারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব। বাকি ৩ আসামি ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এর আগে রোববার রাতে দুই জনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আটক রহিম।

বর্বর এ ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা হয়েছে।

গৃহবধূর স্বজনরা জানায়, স্বামী অন্যত্র বিয়ে করায় বেগমগঞ্জে বাবার বাড়িতেই থাকতেন নির্যাতনের শিকার নারী। দীর্ঘদিন পর গত ২ সেপ্টেম্বর স্ত্রী’র সাথে দেখা করতে আসেন স্বামী। এসময় অনৈতিক কাজের অভিযোগ এনে গৃহবধূকে মারধর করে স্থানীয় কয়েকজন যুবক। বিবস্ত্র করে ধারণ করে ভিডিও। এমনকি এসময় ওই গৃহবধূর স্বামীকে বেঁধে রেখে আসামিরা তাঁকে ধর্ষণের চেষ্টা করে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।