রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
সিলেট গোয়াইনঘাটে ২শ বোতল ফেনসিডিল উদ্ধার

সিলেট গোয়াইনঘাটে ২শ বোতল ফেনসিডিল উদ্ধার

দর্পণ ডেস্ক : সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে। আজ রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাতলীকোণা এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাতলীকোণা এলাকায় গোয়াইনঘাট থানার এসআই আতিকুজ্জামান জুনেল, এএসআই রাজিব রায়, এএসআই সুফিয়ান, এএসআই দিভাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেন।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বহনকারীরা দৌড়ে পালিয়ে যায়।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বড় একটি চালান আসছে এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। তিনি বলেন, গোয়াইনঘাটকে যেকোনো মূল্যে মাদকমুক্ত করতে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি