মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর পূর্নাঙ্গ কমিটি প্রকাশ গোয়াইনঘাটে হিন্দু যুব পরিষদের কমিটি গঠন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা সিলেট থেকে এক তরুণী নিখোঁজ, সন্ধান চায় পরিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে ২৮ জন নির্বাচিত কাল ইউনিয়ন পরিষদের প্রথম ধাপের নির্বাচন সিলেটের ওসমানী নগরে একই ঘর থেকে স্কুল শিক্ষিকা ও গৃহকর্মীর লাশ উদ্ধার জকিগঞ্জে বাস চাপায় এক স্কুল ছাত্র নিহত বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা সম্পন্ন দুবাগ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলা উদ্দিন খানের মৃত; জানাজায় মানুষের ঢল
সাদিপুর উপ-নির্বাচনী প্রচারণায় নামবেন ইলিয়াসপত্নী লুনা-ধানের কান্ডারী রবের পক্ষে

সাদিপুর উপ-নির্বাচনী প্রচারণায় নামবেন ইলিয়াসপত্নী লুনা-ধানের কান্ডারী রবের পক্ষে

দর্পণ ডেস্ক : আসন্ন ওসমানীনগরের সাদিপুর ইউপি উপ-নির্বাচনে বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী আব্দুর রব আল মামুনকে বিজয়ী করতে মাঠে নামবেন তাহসিনা রুশদির লুনা ,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য‘নিখোঁজ’ বিএনপি নেতা ইলিয়াস আলীর সহধর্মীনী । শীঘ্রই ধানের শীষের প্রার্থীর পক্ষে মাঠে নামার বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়াসপত্নী লুনা নিজেই।

দলীয় প্রার্থীকে বিজয়ী করতে ইলিয়াসপত্নী লুনার মাঠে নামার খবরে স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের মাঝে এখন অন্যরকম উদ্দীপনা বিরাজ করছে।

ওসমানীনগর বিএনপির একাধিক নেতাকর্মীরা জানান, সাদিপুর ইউপি উপ-নির্বাচনে ইলিয়াসপত্নী লুনা দলীয় প্রার্থী আব্দুর রব আল মামুনের পক্ষে মাঠে নামলে গণজোয়ার সৃষ্টি হবে। ইলিয়াসপত্নী এই নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামার সাথে সাথেই এলাকায় ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হবে। তাঁর মাঠ চষে বেড়ানোতে দলীয় প্রার্থী আর নেতাকর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার সৃষ্টি করবে। ইলিয়াসপত্নীকে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারনা অনুষ্ঠানে আনা হলে প্রার্থীর বিজয় অনেকটা এগিয়ে যাবে এমনটাই মনে করছেন বিএনপির নেতারা। তিনি ইতিমধ্যে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। যার ফলে নেতাকর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন। বিএনপির নেতারা আশাবাদি তাদের প্রার্থীর বিজয় হবে।

এদিকে দলীয় সমর্থন পেয়ে আব্দুর রব আল মামুন নেতা-কর্মীদের নিয়েই বিরামহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। এতে করে বিএনপির নেতা-কর্মীদের মাঝে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নতুন করে উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়।

উল্লেখ্য,গত ১৩ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আব্দুর রব। ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে গেলে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল গত ২৩ সেপ্টেম্বর এবং ২৬ অক্টোবর ছিল বাছাইয়ের তারিখ আজ ৪ অক্টোবর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি