বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
সাংসদ মিলাদ গাজীর ভাই ও বোন করোনা আক্রান্ত : সকলের কাছে দোয়া কামনা

সাংসদ মিলাদ গাজীর ভাই ও বোন করোনা আক্রান্ত : সকলের কাছে দোয়া কামনা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : নবীগঞ্জের সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজীর দুই সন্তান করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন। এরা হলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এ জেড রওশন জেবীন রুবা ও হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি গাজী মো. সাহেদ।

করোনা আক্রান্ত রুবা জেবিন ১ অক্টোবর থেকে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসাতালে এবং গাজী মো. সাহেদ সিলেট নগরীর লামাবাজারস্থ নিজ বাসভবনে গত সোমবার থেকে আইসোলেশনে থেকে চিকিতসা নিচ্ছেন। রোববার রাতে এ প্রতিবেদকের সাথে গাজী মো. সাহেদের আলাপকালে তিনি জানান এখন মোটামুটি সুস্থ আছেন। শারীরিক অবস্থার উন্নতিও হচ্ছে। সুস্থতার জন্যে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

করোনাভাইরাস দেশে বিস্তার লাভের পর এ জেড রওশন জেবীন রুবা সার্বক্ষণিকভাবে অসহায় মানুষের পাশে ছুটে গেছেন। খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন মানবিক সহায়তা নিয়ে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত তিনি মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন।

রুবা ও সাহেদ গাজীর বড় ভাই হলেন হবিগঞ্জ-আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী। এই নির্বাচনী এলাকায় মানবিক সহায়তা নিয়ে সার্বক্ষণিক ছুটে বেড়িয়েছেন গাজী মো. সাহেদ। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত সাহেদ গাজী মানবিক সহায়তা চালিয়েছেন ওই এলাকায়।

রুবা ও সাহেদ গাজীর মেজো ভাই সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি কয়েস গাজী। কয়েস গাজী তাঁর দুই ভাই বোনের সুস্থতার জন্যে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি