রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দ্বাবিতে মানববন্ধন করেছে মনু নদীর সেচ প্রকল্প আওতাভুক্ত চাষীরা।

সোমবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় মৌলভীবাজার প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাষী আলমঙ্গীর হোসেন,সৈয়দ রুমেন আলী,ছয়ফুল ইসলাম,সৈয়দ শাহেদ আহমদ প্রমুখ। বক্তারা বলেন পানি প্রবাহ সচল রাখতে দ্রুত ক্যানেল মেরামত না করলে আগামী দিনে বোরো ধান চাষ করতে পারবেন না কৃষকরা। এতে ক্যানেল সংলগ্ন এলাকার শ’শ’ কৃষক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন।

কারণ বোরো হচ্ছে তাদের একমাত্র ফসল। পানির জন্য এই ফসল করতে না পারলে সারা বছর তাদের না খেয়ে মরতে হবে বলে কৃষকরা জানান। তাই দ্রুত মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি