সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দ্বাবিতে মানববন্ধন করেছে মনু নদীর সেচ প্রকল্প আওতাভুক্ত চাষীরা।

সোমবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় মৌলভীবাজার প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাষী আলমঙ্গীর হোসেন,সৈয়দ রুমেন আলী,ছয়ফুল ইসলাম,সৈয়দ শাহেদ আহমদ প্রমুখ। বক্তারা বলেন পানি প্রবাহ সচল রাখতে দ্রুত ক্যানেল মেরামত না করলে আগামী দিনে বোরো ধান চাষ করতে পারবেন না কৃষকরা। এতে ক্যানেল সংলগ্ন এলাকার শ’শ’ কৃষক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন।

কারণ বোরো হচ্ছে তাদের একমাত্র ফসল। পানির জন্য এই ফসল করতে না পারলে সারা বছর তাদের না খেয়ে মরতে হবে বলে কৃষকরা জানান। তাই দ্রুত মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি