সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দ্বাবিতে মানববন্ধন করেছে মনু নদীর সেচ প্রকল্প আওতাভুক্ত চাষীরা।

সোমবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় মৌলভীবাজার প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাষী আলমঙ্গীর হোসেন,সৈয়দ রুমেন আলী,ছয়ফুল ইসলাম,সৈয়দ শাহেদ আহমদ প্রমুখ। বক্তারা বলেন পানি প্রবাহ সচল রাখতে দ্রুত ক্যানেল মেরামত না করলে আগামী দিনে বোরো ধান চাষ করতে পারবেন না কৃষকরা। এতে ক্যানেল সংলগ্ন এলাকার শ’শ’ কৃষক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন।

কারণ বোরো হচ্ছে তাদের একমাত্র ফসল। পানির জন্য এই ফসল করতে না পারলে সারা বছর তাদের না খেয়ে মরতে হবে বলে কৃষকরা জানান। তাই দ্রুত মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি