সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ড্রিমল্যান্ড বেড়াতে এসে প্রাণ গেলো প্রবাসীর স্ত্রীর

ড্রিমল্যান্ড বেড়াতে এসে প্রাণ গেলো প্রবাসীর স্ত্রীর

দর্পণ ডেস্ক : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরস্থ ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে এসে নিহত হয়েছেন মোনতাহা আক্তার সামিয়া (১৯) নামের এক লন্ডনী নববধূ। শনিবার (৩ আক্টোবর) সন্ধ্যায় পার্কে রাইড চড়তে গিয়ে দুর্ঘটনায় তিনি মারা যান বলে জানিয়েছেন তার স্বামী।

লন্ডন থেকে দেশে ফিরেছেন মোনতাহা আক্তার সামিয়া (১৯)। মাস খানেক হয়েছে বিয়েও করেছেন তিনি। হাতে রয়েছে এখনো মেহেদির সাজ। আজই লন্ডনে ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু স্বামীর সঙ্গে ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে গিয়ে ‘ডেঞ্জার হোন্ডার রাইড’ দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

জানা যায়, শনিবার সন্ধ্যায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুর ড্রিমল্যান্ড পার্কে স্বামীর সাথে বেড়াতে আসেন নববধূ মোনতাহা। এসময় পার্কের ভেতর ‘ডেঞ্জার হোন্ডার রাইড’ চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। তাৎক্ষনিক ভাবে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত মোনতাহা আক্তার সামিয়া গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ এলাকার বাসিন্দা ও বিয়ানীবাজার গোবিন্দশ্রী গ্রামের মো. রুহুল আলমের স্ত্রী। আজ রোববার লন্ডনে ফিরে যাওয়ার কথা ছিল তার।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের দায়িত্বরত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ময়নাতদন্তের জন্য মর্গে লাশ রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি