রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
হবিগঞ্জ চুনারুঘাটের ত্রাস মিজান পুলিশের খাঁচায় বন্দি

হবিগঞ্জ চুনারুঘাটের ত্রাস মিজান পুলিশের খাঁচায় বন্দি

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট পুর্বাঞ্চলের ত্রাস,বহু অপকর্মের হোতা,সিঁদেল চোর,নিরীহ মানুষের জমি দখলকারী মিজানকে আটক করেছে পুলিশ।
শুক্রবার থানার এসআই মুসলিম উদ্দিন তাকে বহু চেষ্টার পর আটক করেন। মিজান রানীগাও ইউনিয়নের চাটপাড়া গ্রামের অমৃত মিয়ার ছেলে। মিজানের বিরোদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নদীর পাড়ে সৃজিত সামাজিক বনায়নের গাছ কাটার অপরাধে তাকে আটক করা হয়।
চাটপাড়া ও রানীগাও গ্রামের সাধারন মানুষজন বলেন, মিজান বাহিনীর অত্যাচারে তারা অতিষ্ট। ওই বাহিনীর সদস্যরা নিরীহ মানুষের গরু-ছাগল,তরী-তরকারী,বাই সাইকেল,কাপড়-চোপড়সহ নানান জিনিষ পত্র চুরি করে মানুষকে অস্থির করে তুলেছে। এ বাহিনীর সদস্যরা মানুষের জমি-জমাও দখল করে রেখেছে। মিজান বাহিনীর সদস্যরা, তার আত্মীয় স্বজনদের বিপুল পরিমান ভুমি জোর করে ভোগ করছে। নাম প্রকাশে অনিশ্চুক একাধিক গ্রামবাসি জানান,মিজান বাহিনীর সদস্যরা মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত। এ বাহিনীর সদস্যদের ভয়ে রাত জেগে পাহাড়া দেন গ্রামবাসি। এরা সুযোগ পেলেই সাধারন মানুষের মুল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে যায়। এদের অত্যাচারে চাটপাড়া,গাভীগাও,পরাজার,সাটিয়াজুড়িসহ ১০ গ্রামের মানুষ অতিষ্ট।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি