মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

দর্পণ  ডেস্ক : কোভিড-১৯ এর ভ্যাকসিন হালাল হওয়ার কোনো প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট ও ইসলাম গবেষক মারুফ আমিন। তিনি বলেন, কোভিড-১৯ এর বিরুদ্ধে যে ভ্যাকসিন উৎপাদন করা হচ্ছে তা হালাল হওয়া জরুরি নয়। শুক্রবার তার মুখপাত্র মাসদুকি বাইডোয়ি তার এই বিবৃতিটি প্রকাশ করে। এ খবর দিয়েছে দ্যা জাকার্তা পোস্ট।
খবরে জানানো হয়, ইন্দোনেশিয়ার বিনিয়োগমন্ত্রী লুহুত বিনসারের সঙ্গে এক বৈঠক শেষে এ কথা জানান ভাইস প্রেসিডেন্ট। এতে চীনের বায়োফার্মাসিউটিক্যালস কোম্পানি সিনোভ্যাকের তৈরি করা ভ্যাকসিনের সর্বশেষ অগ্রগতি  করা সম্পকে হয়। ইন্দোনেশিয়ার পিটি বায়ো ফার্মা সিনোভ্যাকের সঙ্গে মিলে স্থানীয়ভাবে এই ভ্যাকসিন উৎপাদন করছে। এ নিয়ে ভাইস প্রেসিডেন্ট বলেন, ভ্যাকসিন যদি হালাল হয়তো ভালো।

যদি না হয় তাহলেও কোনো সমস্যা নেই। উল্লেখ্য, ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট বর্তমানে দেশটির উলেমা কাউন্সিলেরও চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি