শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণধর্ষণকালে আটক ২

ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণধর্ষণকালে আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে ডাকাতি করতে এসে মা ও মেয়েকে গণধর্ষণ করেছে একটি সংঘবদ্ধ ডাকাত দল। এ ঘটনায় দুই আসামীকে আটক করেছে পুলিশ।
রোববার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার জিগদর গ্রামের শফিক মিয়ার ছেলে মামলার প্রধান আসামী শাকিল মিয়া ও একই গ্রামের রেজ্জাক মিয়ার ছেলে হারুণ মিয়া (২৫)।
বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার রানীগাঁও ইউনিয়নের গরমছড়ি এলাকার এ গণধর্ষণের ঘটনাটি ঘটে।
মামলার বিবরণে জানা যায়- শুক্রবার রাতে খাবায়া-দাওয়া শেষে পরিবারের সবাই ঘুমি পড়েন। রাতে হঠাত একটি সংঘবদ্ধ ডাকাতদল ঘরে প্রবেশ করে। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে মা (৪৫) ও মেয়েকে (২৫) গণধর্ষণ করে। পরে ডাকাতরা ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে শনিবার দিবাগত রাত ২টার দিকে একজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার তরুণী।
এদিকে, রোববার (৪ অক্টোবর) দুপুরে ধর্ষণের শিকার মা-মেয়েকে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে চুারুঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) চম্পক ধাম বলেন- ‘ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণর্ধর্ষণের অভিযোগ এনে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেছেন এক তরুণী (ধর্ষণের শিকার মেয়ে)। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দুই আসামীকে আটক করেছে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি