মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণধর্ষণকালে আটক ২

ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণধর্ষণকালে আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে ডাকাতি করতে এসে মা ও মেয়েকে গণধর্ষণ করেছে একটি সংঘবদ্ধ ডাকাত দল। এ ঘটনায় দুই আসামীকে আটক করেছে পুলিশ।
রোববার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার জিগদর গ্রামের শফিক মিয়ার ছেলে মামলার প্রধান আসামী শাকিল মিয়া ও একই গ্রামের রেজ্জাক মিয়ার ছেলে হারুণ মিয়া (২৫)।
বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার রানীগাঁও ইউনিয়নের গরমছড়ি এলাকার এ গণধর্ষণের ঘটনাটি ঘটে।
মামলার বিবরণে জানা যায়- শুক্রবার রাতে খাবায়া-দাওয়া শেষে পরিবারের সবাই ঘুমি পড়েন। রাতে হঠাত একটি সংঘবদ্ধ ডাকাতদল ঘরে প্রবেশ করে। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে মা (৪৫) ও মেয়েকে (২৫) গণধর্ষণ করে। পরে ডাকাতরা ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে শনিবার দিবাগত রাত ২টার দিকে একজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার তরুণী।
এদিকে, রোববার (৪ অক্টোবর) দুপুরে ধর্ষণের শিকার মা-মেয়েকে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে চুারুঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) চম্পক ধাম বলেন- ‘ডাকাতি করতে এসে মা-মেয়েকে গণর্ধর্ষণের অভিযোগ এনে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেছেন এক তরুণী (ধর্ষণের শিকার মেয়ে)। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দুই আসামীকে আটক করেছে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি