শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
ধর্ষণকারীদের শাস্তির দাবীতে সিলেট ল’ কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

ধর্ষণকারীদের শাস্তির দাবীতে সিলেট ল’ কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

দর্পণ ডেস্ক : সিলেটের ঐতিহ্যবাহী এম.সি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, দেশের বিভিন্ন স্থানে শিশু-নারী ও বলাৎকারারের প্রতিবাদে এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেট ল’ কলেজের শিক্ষার্থীবৃন্দ (২০১৯-২০২০) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সিলেট ল’ কলেজের শিক্ষার্থী মাহবুব আহমদের সভাপতিত্বে ও ল’ কলেজ শিক্ষার্থী ছাত্রনেতা দীপক অধিকারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
বক্তব্য রাখেন, সিলেট ল’ কলেজ ছাত্রনেতা হাবিবুর রহমান, হাবিবুর রহমান কামরুল, রূপম তালুকদার, শাখাওয়াত হোসেন, সন্তোষী কর তুলি, রেবিনা আক্তার, রাজিব রাজু, জাওয়াদ চৌধুরী, গোলাম রব্বানী সুমন, মো. কামরুজ্জামান কামরুল, সুমন চন্দ, শ্রাবন, পারভেজ আহমদ, মনিরুজ্জামান, আলমাছ, আব্দুল্লাহ আল মামুন, ফয়সল আহমদ, মুহিবুর রহমান, ইমরুল আবিদ, মেহেদী হাসান, আশরাফ আহমদ।

মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানা তাঁতীলীগের সভাপতি আরশ আলী সোহেল, উইনার কলেজের প্রভাষক শফিকুল ইসলাম শামীম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সিলেটের পবিত্র মাটিকে যারা অপবিত্র করেছে তাদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তি দিয়ে সিলেটবাসীকে কলঙ্ক মুক্ত করতে হবে। এই ঘৃণ্য অপরাধীদের আশ্রয়দাতাদের চিহ্নিত করে তাদেরও বিচারের আওতায় নিয়ে আসতে হবে। বক্তারা বলেন, অবিলম্বে এইসব ঘৃণ্য অপরাধীদের সর্বোচ্চ বিচারের মাধ্যমে দৃষ্টান্তস্থাপন করতে হবে যাতে ভবিষ্যতে এ ধরনের অপরাধ আর কেউ করতে সাহস না পায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি