শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের

পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের

পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের

দর্পণ ডেস্ক : গ্রিনলাইন বাসের চাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে আরো ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশনা দিয়ে রায় ঘোষণা করেছেন হাইকোর্ট। আগামী তিন মাসের মধ্যে এই ক্ষতিপূরণ প্রদান করতে বলা হয়েছে। আজ বৃহস্পতিবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ রায় প্রদান করেন।

এর আগে গত ২৮শে সেপ্টেম্বর রাসেলকে এক কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্ট রুল জারি করেছিলো। সে সময় বিভিন্ন মেয়াদে ১৩ লাখ টাকা পরিশোধ করেছিলো গ্রিণলাইন কর্তৃপক্ষ। আজ ওই রুলের চূড়ান্ত নিষ্পত্তি করে এ রায় দেয়া হলো। এ ক্ষতিপূরণ দেয়ার ব্যাপারে সম্মতি রয়েছে গ্রিণলাইন কতৃপক্ষের।

আদালতে রাসেলের পক্ষে ছিলেন খন্দকার সামসুল হক রেজা। গ্রিনলাইন পরিবহনের পক্ষে শুনানি করেন এডভোকেট শাহ মঞ্জুরুল হক।

গত ৫ই মার্চ এই মামলায় ক্ষতিপূরণ প্রশ্নে রুলের ওপর শুনানি শেষ হয়। এরপর রায় ঘোষণার জন্য যে কোনো দিন অপেক্ষমাণ (সিএভি) রাখেন আদালত।

২০১৮ সালের ২৮শে এপ্রিল মেয়র মো. হানিফ ফ্লাইওভারে গ্রিনলাইন পরিবহনের ধাক্কায় প্রাইভেটকারচালক রাসেল সরকারের (২৩) বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি