মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে অবৈধ স্থাপনার বিরুদ্ধে আবারও প্রশাসনের ঝটিকা অভিযান

নবীগঞ্জে অবৈধ স্থাপনার বিরুদ্ধে আবারও প্রশাসনের ঝটিকা অভিযান

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে ঝটিকা অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা প্রশাসন নবীগঞ্জ কর্তৃক উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাস স্ট্যান্ড/বাজার, হিরাগঞ্জ বাজার, সৈয়দপুর বাজার, টোল স্টেশন এ উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় প্রায় ১০০’র অধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ কার্যক্রমে সহায়তা করেন নির্বাহী প্রকৌশলী রোডস, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সুমাইয়া মমিন এবং আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানা পুলিশ এর চৌকস সদস্যবৃন্দ। এছাড়া উচ্ছেদ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন ৫ নং ইউ পি চেয়ারম্যান এবং তাঁর দল। উচ্ছেদে ব্যবহৃত এক্সকেভিটর, গাড়ি প্রদান করেন নির্বাহী প্রকৌশলী রোডস।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন এ প্রতিবেদককে বলেন, এই উচ্ছেদ কার্যক্রম সমগ্র উপজেলায় পরিচালনা করা হবে বলে। তাই সকল অবৈধ স্থাপনকৃত স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার জন্য তিনি সকলকে অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি