বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
চট্টগ্রামে ৯ কেজি স্বর্ণসহ বিমানযাত্রী আটক

চট্টগ্রামে ৯ কেজি স্বর্ণসহ বিমানযাত্রী আটক

দর্পণ ডেস্ক : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৯ কেজি ৫৯ গ্রাম ওজনের ৮২ পিস স্বর্ণের বারসহ দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক যাত্রীকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়ন্দা ও চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ। আজ বৃহ¯পতিবার সকাল ৭টা ২০ মিনিটে এসব সোনার বারসহ এনামুল হক নামে ওই যাত্রীকে আটক করা হয় বলে জানান চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষের উপ কমিশনার রোখসানা আকতার।

তিনি জানান, গোপন খবরের ভিত্তিতে সকাল ৭টা ২০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটটি ল্যান্ড করার পরপরই সন্দেহজনক ওই যাত্রীকে তল্লাশি করা হয়। এ সময় একটি প্লাস্টিকে মোড়ানো বডিশিল্ডে লুকানো অবস্থায় ৮২টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন ৯ কেজি ৫৯ গ্রাম। আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুবাই থেকে ক্যারিয়ার হিসেবে এসব স্বর্ণের বার বহন করার কথা জানিয়েছেন আটক এনামুল হক। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। তার পাসপোর্ট: বিপি ০৭৮৬৭৮১। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে তাকে নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কাস্টম কর্মকর্তা রোখসানা আক্তার।।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি