শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে একই দিনে পৃথক স্থানে হারপিক পান করে গৃহবধূ ও যুবকের আত্মহত্যার চেষ্টা

নবীগঞ্জে একই দিনে পৃথক স্থানে হারপিক পান করে গৃহবধূ ও যুবকের আত্মহত্যার চেষ্টা

জাবেদ ইকবাল তালুকদার নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে : নবীগঞ্জ উপজেলায় একই দিনে পৃথক স্থানে হারপিক পান করে এক গৃহবধু ও এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছে। পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতাল ও হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

সুত্রে জানা যায়, গতকাল ২৮ সেপ্ট্বের (সোমবার) সকাল সাড়ে ৮ টায় ওই উপজেলার বড়ভাকৈর পূর্ব ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের মোঃ শিবলু মিয়ার স্ত্রী মোছাঃ তৈয়বা বেগম (৩০) স্বামীর বাড়ির লোকের সাথে অভিমান করে ঘরে থাকা হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন টের পেয়ে তাকে তাৎক্ষনিক নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্ব্যরত চিকিৎসক ডাঃ গৌতম তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপরদিকে ওই দিনই বিকেল সাড়ে ৩ টায় উপজেলার বাউসা ইউনিয়নের মাইজগাঁও গ্রামের মোঃ নজির আলীর স্ত্রী ছেলে মোঃ সেফুল মিয়া (২৩) ভালবাসার প্রেমিকা পাবার দাবিতে পিতা-মাতার সাথে অভিমান করে ঘরে থাকা হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়।

পরিবারের লোকজন তার আত্মহত্যার চেষ্টা আচ করতে পেরে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি