সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও মৌন প্রতিবাদ

নবীগঞ্জে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও মৌন প্রতিবাদ

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে : দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মৌন প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার নবীগঞ্জ আব্দুল মতিন স্কয়ার (নতুন বাজার মোড়ে) সামাজিক সংগঠন দ্যা রিলেশন টু পিপলের আয়োজনে মানববন্ধন ও মৌন প্রতিবাদ অনুষ্ঠিত হয়। দ্যা রিলেশন টু পিপলের সভাপতি ইমতিয়াজ মোহাম্মদ পাপনের সভাপতিত্বে ও ইমদাদ শরীফ শাকিলের পরিচালনায় এতে অংশগ্রহণ করেন রিলেশন টু পিপল এর নেতৃবৃন্দ । এতে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,নবীগঞ্জ চলচিত্র সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন ও মৌন প্রতিবাদে একাত্মতা পোষন করে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। উক্ত প্রতিবাদ অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ চোখে কালো কাপড় বেধে,কালো কাপড় দিয়ে হাত বেধে ও কালো বেজ ধারণ করে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদ জানানো হয় এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানান।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি