সোমবার, ১৭ মে ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ ; নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে আসামী রবিউল গ্রেফতার

এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ ; নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে আসামী রবিউল গ্রেফতার

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে : সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার ৪ নং আসামী রবিউল ইসলামকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাত ১০টার দিকে নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সহকারী পুলিশ সুপার শেখ সেলিমসহকারে একদল ডিবি পুলিশ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ-আগনা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে ধর্ষণ মামলার ৪ নং আসামী রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়।

রবিউল ইনাতগঞ্জের নিজ আগনা গ্রামে মৃত আমজত উল্লার পুত্র বাবুল মিয়ার বাড়িতে বাড়িতে সে আত্মগোপনে ছিল বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, ধর্ষণ মামলার আসামি রবিউলকে গ্রেফতার করা হয়েছে,আমাদের ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি