রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
মামলায় দেবরকে আটক করায় আ.লীগ থেকে পদত্যাগ করলেন ভাইস চেয়ারম্যান

মামলায় দেবরকে আটক করায় আ.লীগ থেকে পদত্যাগ করলেন ভাইস চেয়ারম্যান

দর্পণ ডেস্ক : শরিয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মালের কাছে তিনি পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্রে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে বলে উল্লেখ করেছেন মোসা. নাজমা আক্তার।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মাল বলেন, পদত্যাগপত্রটি নাজমা আক্তারের স্বামী মোস্তফা আমাকে দিয়ে গেছেন। এটি উপজেলা কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠাবো। এ বিষয়ে আমার একার পক্ষে কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।

এ বিষয়ে নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার বলেন, নড়িয়া উপজেলায় একটি মারামারির মামলায় কয়েক দিন আগে আমার দেবর সুমন সিকদারকে আটক করে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার সুমন জামিনে মুক্তি পেলে ডিবি পুলিশ আবার তাকে আটক করে।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু আমাদের সঙ্গে এমনটা কেন হচ্ছে?

তবে নাজমা আক্তার পদত‌্যাগপত্রে উল্লেখ করেছেন, বর্তমানে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে। এ কারণে তিনি পদত্যাগ করেছেন। দলের কারও প্রতি তার কোনো অভিযোগ নেই। পদ-পদবি ছাড়াও দলের সকল কাজে অংশগ্রহণ করে যাবেন তিনি।

শরীয়তপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, সুমন বিস্ফোরক মামলার আসামি। গতকাল জামিনে মুক্তি পেয়ে সুমন ও তার লোকেরা কারাগারের সামনে ত্রাস সৃষ্টি করে। পুলিশের কাজে বাধা দেয়। এ কারণে তাকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি