মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছড়া পরিষদের ৫২৫তম আসর অনুষ্টিত

ছড়া পরিষদের ৫২৫তম আসর অনুষ্টিত

ফারজানা বৃষ্টি : ভালবাসা দিয়ে দূর্গম পথও পাড়ি দেয়া যায়। হিমালয়ের সর্বোচ্চ চুড়াও জয় করা যায় যদি ভালবাসার প্রেরণা থাকে। একটা সমাজের সাহিত্যিক শ্রেণী এমন এক সেবক যারা কোন বিনিময় চায়না। প্রতিটা শব্দ শ্রমিক তাই নিরলস ভাবে কাজ করে যায় মানবতার কল্যাণে।

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ঐতিহ্যবাহী ছড়া সংগঠন ছড়া পরিষদ সিলেটের ৫২৫ তম আসরে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। পরিষদের সাধারণ সম্পাদক করোনা জয়ী বিশিষ্ট ছড়াকার জয়নাল আবেদীন জুয়েলের বাসভবনে অনুষ্টিত আসরে সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি বিশিষ্ট ছড়াকার অজিত রায় ভজন। এতে ছড়া সাহিত্যের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্টানে ছড়াপাঠ ও আলোচনায় অংশ নেন- ছড়াকার আব্দুস সাদেক লিপন,  মাসিক গোপলা সম্পাদক মিজান মোহাম্মদ, মাসিক চন্দ্রবিন্দু মোহাম্মদ নুরুল ইসলাম, ছড়াকার প্রশান্ত লিটন, ছড়াকার রিপন আহমদ ফরিদী প্রমুখ।

এতে অনলাইনে বার্হিংহাম থেকে অংশ নেন মোঃ শফিকুর রহমান শাহজাহান, লন্ডন থেকে আহমেদ শামীম, ঢাকা থেকে চন্দন কৃষ্ন পাল ও সালাম ফারুক, সিলেট থেকে সুমন বনিক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি