শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
হবিগঞ্জে প্লাস্টিকের বস্তা ব্যবহারের দায়ে জরিমানা আদায়

হবিগঞ্জে প্লাস্টিকের বস্তা ব্যবহারের দায়ে জরিমানা আদায়

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট নয়ানী গ্রামে প্লাস্টিকের বস্তা ব্যবহারের দায়ে হবিগঞ্জের চুনারুঘাট নয়ানী গ্রামে মকসুদ আলী অটো রাইস মিলকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার বিকেলে চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল চুনারুঘাটের বিভিন্ন অটো রাইস মিলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাটের খাদ্য কর্মকর্তা আবুল হোসেন।

সহকারী কমিশনার(ভূমি) মিলটন চন্দ্র পাল বলেন,ধান,চাল প্যাকেট করতে পাটের বস্তা বাধ্যতা মূলক করেছে সরকার। কিন্তু মিল মালিকরা আইন অমান্য করে পাটের বস্তা ব্যবহার না করে প্লাস্টিকের বস্তা ব্যবহার করে আইন অমান্য করছে।

তিনি জানান,চুনারুঘাট থানা পুলিশের সহায়তায় উপজেলার আমতলি বাজার ও নয়ানী গ্রামের অটো রাইস মিলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মকসুদ আলী অটো রাইস মিলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি