শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
হবিগঞ্জে হত্যা মামলায় এক জনের যাবজ্জীবন

হবিগঞ্জে হত্যা মামলায় এক জনের যাবজ্জীবন

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলায় কৃষক মোতাচ্ছির হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৫ বছরের কারাদন্ডের আদেশ দেয়া হয় এবং এই মামলার আরো চার আসামীকে মামলা থেকে খালাস দেওয়া হয়। গতকাল মঙ্গলবার দুপুরে এ রায় ঘোষণা করেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম নাছিম রেজা। দন্ডপ্রাপ্ত হলেন, নবীগঞ্জ উপজেলার পুটিয়া গ্রামের মৃত সৈয়দ আইয়ুব আলীর ছেলে সৈয়দ মজাম্মিল আলী।

মামলার বিবরণে জানা যায়, ২০০৭ সালের ১০ জুলাই বিকালে পূর্ব বিরোধের জের ধরে নিজ বাড়ীতে মোতচ্ছির মিয়ার উপর হামলা চালায় আসামীরা। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করেন। ১১ জুলাই সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ১৩ জুলাই নিহত মোতাচ্ছির আলীর মা লিলা বেগম নবীগঞ্জ থানায় ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন নবীগঞ্জ থানার এস আই লুৎফুর রহমান তদন্ত শেষে ২০০৭ সালের ৭ অক্টোবর এজাহারভুক্ত ৫ জনকেই আসামী করে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় ১৫ জন সাক্ষির মধ্যে ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক উল্লেখিত রায় দেন। রায় প্রদানের সময় আসামী এজলাসে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি