সোমবার, ১৭ মে ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও সদর হাসপাতালের সামনে গড়ে উঠেছে অবৈধ স্থাপনা

হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও সদর হাসপাতালের সামনে গড়ে উঠেছে অবৈধ স্থাপনা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর হাসপাতালের প্রধান ফটকে সামনে ব্যাঙের ছাতার মতো আবারো অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। এ সব দোকানে রাতের বেলা অপরাধীদের মিলনমেলা বসে।

থানার সামনে এসব দোকানে অপরাধীরা ছদ্মবেশে ঘোরাফেরা করলেও পুলিশ নিরব ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।

ইতোপূর্বে বেশ কয়েকবার অবৈধ স্থাপনা হিসেবে ওই এলাকা থেকে দোকানগুলো উচ্ছেদ করা হয়। কিন্তু কিছু দিন যেতে না যেতেই আবারও এসব অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছে।

জানা গেছে, এক শ্রেণির অপরাধী ও তাদের সোর্স এখানে বসে থানা থেকে পুলিশের গতিবিধি লক্ষ্য করে এবং সংশ্লিষ্ট অপরাধীদের খবর দিয়ে দিচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যবসায়ী জানান, একটি মহলকে মাসোহারা দিয়ে এসব দোকানের পজিশন নিয়েছেন।

এসব দোকান থাকার ফলে হাসপাতালের প্রবেশমুখে যানজট সৃষ্টি হচ্ছে।ঘটছে বাকবিতন্ডা ও অপ্রীতিকর ঘটনা।

এ বিষয়ে পৌর মেয়র মিজানুর রহমান জানান, অচিরেই অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি