সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
শায়েস্তাগঞ্জে পৌর মেয়রের বিরুদ্ধে বেতন না দিয়ে কর্মচারীদের নির্যাতনের অভিযোগ

শায়েস্তাগঞ্জে পৌর মেয়রের বিরুদ্ধে বেতন না দিয়ে কর্মচারীদের নির্যাতনের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি : সুশীল কুমার বসাক শায়েস্তাগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক। তিনি নিয়মিত দায়িত্ব পালন করলেও ৮ মাস ধরে বেতন পাচ্ছেন না। একইভাবে কর আদায়কারী দেবাশিষ দেব, কর নির্ধারক সুজিত কুমার দত্ত, টিকাদানকারী সুপারভাইজার প্রনতী রাণী শীল, ড্রাইভার জসিম উদ্দিন ৮ মাস, টিকাদানকারী কামাল উদ্দিন, ড্রাইভার জাহির মিয়া, নৈশ প্রহরী আইয়ূব আলী, ড্রাইভার ইউনূছ মিয়া ৭ মাস, এমএলএসএস জহিরুল ইসলাম ১০ মাস, কার্যসহকারী মোঃ আজিজুল হক ১৩ মাস, চুক্তিভিক্তিক কর্মচারী আব্দুর নূর মিয়া, মোঃ আবু তাহের, সেবুল মিয়া, রিপন মিয়াও ৭ মাস যাবৎ বেতন পাচ্ছেন না। এ অবস্থায় তাদের কঠিনভাবে জীবন-জীবিকা পরিচালনা করতে হচ্ছে।

গতকাল মঙ্গলবার রাতে পৌরসভার লাইসেন্স পরিদর্শক সুশীল কুমার বসাক এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুধু তাই নয় পৌর মেয়র মোঃ ছালেক মিয়া আমাদের উপর শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করেছেন। অফিসে এসেই তিনি আমাদেরকে একে একে ডেকে এনে এমন নির্যাতন করেন। মান ইজ্জতের ভয়ে আমরা অনেক সহ্য করেছি। অবশেষে আমরা সবাই মিলে অফিস বর্জন করি। আমরা কর্তৃপক্ষের কাছে সুবিচার কামনা করছি।

এ ব্যাপারে আমরা সবাই মিলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিয়েছি। অফিস বর্জন করায় আমাদের বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। ভয় দেখানো হচ্ছে মিথ্যা মামলারও।
দীর্ঘদিন ধরে বেতন না পেলেও পৌরসভার নাগরিকদের কথা চিন্তা করে খেয়ে না খেয়ে নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলাম। করোনায়ও আমরা নিয়মিত অফিস করেছি। কিন্তু পুরস্কারের বদলে উল্টোটা পেয়েছি।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি