বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ভিপি নূরকে গ্রেফতার ও পুলিশি হামলার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ

ভিপি নূরকে গ্রেফতার ও পুলিশি হামলার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ

হবিগঞ্জ প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাদের বিরুদ্ধে দায়ের হওয়া দুটি মামলা প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সদস্য সাইফুর রাব্বির সঞ্চালনায় প্রধান অতিতি হিসাবে বক্তব্য রাখেন ছাত্র অধিকার পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সমন্বয়ক ও ঢাকা কলেজ শাখার সভাপতি নাহিদ উদ্দিন তারেক। এছাড়া প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন- জুয়েল মিয়া, রুহুল আমিন,নাসির উদ্দিন জিহান, আবুল কাশেম সহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বলেন, হামলা মামলা ও দমন পীড়নের রাজনীতি বর্তমান বাংলাদেশে বিদ্যমান৷ এই অবস্থার সংকট কে উত্তরণ করতে হলে অবশ্যই প্রতিবাদের মাঠ ছাড়া বিকল্প নেই৷ আমরা শিঘ্রই ভিপি নুর ও তাঁর সহযোগীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই। নয়তো কঠিন আন্দোলনের ডাক দেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি