শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত
করোনামুক্ত হলেন সিলেটের মেয়র আরিফ

করোনামুক্ত হলেন সিলেটের মেয়র আরিফ

দর্পণ ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী করোনাভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। আজ মঙ্গলবার নমুনা পরীক্ষার পর তার ফলাফল নেগেটিভ এসেছে।

জানা গেছে, ১০ সেপ্টেম্বর সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ১২ দিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসার পর আজ মঙ্গলবার সকালে মেয়র আরিফ নমুনা পরীক্ষার জন্য জমা দেন। ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে মঙ্গলবার রাতে পরীক্ষার পর ফলাফল এসেছে নেগেটিভ। অর্থাৎ তিনি এখন সম্পূর্ণ করোনামুক্ত।

এদিকে মেয়র আরিফ মহামারী করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন। পাশাপাশি সিলেটের মানুষের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। এক প্রতিক্রিয়ায় মেয়র আরিফ বলেন, সিলেটের মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি। আমার এই বিপদের সময় মানুষ যেভাবে খোঁজখবর নিয়েছেন তা ভুলার নয়।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি