সোমবার, ১৭ মে ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
আজমিরীগঞ্জে মেম্বার অটল কুমার দাসের বিরুদ্ধে হতদরিদ্রের কর্মসংস্থানের টাকা আত্মসাতের অভিযোগ

আজমিরীগঞ্জে মেম্বার অটল কুমার দাসের বিরুদ্ধে হতদরিদ্রের কর্মসংস্থানের টাকা আত্মসাতের অভিযোগ

দর্পণ ডেস্ক  : আজমিরীগঞ্জে ইউপি সদস্য অটল কুমার দাসের বিরুদ্ধে রাস্তার নির্মাণ কাজের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা বাদী হয়ে হবিগঞ্জ জেলা দূর্নীতি দমন কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৮-১৯ অর্থ বছরে ৪০ দিনের অতিদরিদ্র কর্মসুচির আওতায় স্থানীয় গোপী গ্রাম থেকে নদীর পাড় পর্যন্ত রাস্তার নির্মাণের প্রকল্পের অনুমোদন নেন ৬নং ওয়ার্ড মেম্বার অটল কুমার দাস। ওই প্রকল্পে শ্রমিকদের পারিশ্রমিক দিতে কৃষি ব্যাংক পাহাড়পুর, আজমিরীগঞ্জ শাখায় একটি একাউন্ট খোলা হয়। পরে প্রকল্পের কাজ শেষ না হতেই মেম্বার অটল দাস শ্রমিকদের সাথে নিয়ে কৃষি ব্যাংকে প্রত্যেক নামে ৭ হাজার টাকা উত্তোলন করে সবাইকে ৫শ’ টাকা দিয়ে বাকী ৬ হাজার ৫শ’ টাকা প্রকল্পের জন্য খরচ হবে বলে এ টাকা তিনি নিজে আত্মসাত করেন।

এ ব্যাপারে মেম্বার অটল কুমার দাস বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। সাজানোভাবে আমার বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে। এ ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষ অবগত আছেন।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি