শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
একাদশ শ্রেণিতে ভর্তির সময় বেড়েছে

একাদশ শ্রেণিতে ভর্তির সময় বেড়েছে

দর্পণ ডেস্ক : করোনাভাইরাস পরিস্থিতির কারণে একাদশ শ্রেণিতে ভর্তির সময় আরো চার দিন বেড়েছে। আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা ভর্তির সুযোগ পাওয়া কলেজ ও মাদরাসায় ভর্তি হতে পারবে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক এ তথ্য জানিয়েছেন।

মু. জিয়াউল হক জানান, করোনা মহামারি ও শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের অনুরোধে একাদশ শ্রেণিতে ভর্তির সময় বাড়ানো হয়েছে। এর আগে প্রথমে বিজ্ঞপ্তি অনুযায়ী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তির সময় ছিল। পরে তা বাড়িয়ে ১৭ সেপ্টেম্বর করা হয়েছিল।
এদিকে করোনা পরিস্থিতিতে ভর্তির ক্ষেত্রে আরো কিছু শিথিলতা এনেছে বোর্ডগুলো। শিক্ষার্থীদের আপাতত একাডেমিক ট্রান্সক্রিপ্ট বা প্রশংসাপত্র জমা দিতে হবে না। পরিস্থিতি স্বাভাবিক হলে সুবিধামতো সময়ে এসব কাগজ কলেজে জমা দেওয়া যাবে। তবে কোটা সুবিধা পাওয়া শিক্ষার্থীদের অবশ্যই কোটাপ্রাপ্তির উপযুক্ত প্রমাণের সনদপত্র দাখিল করে ভর্তি হতে হবে। এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।