বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
৮ মাস ধরে নিখোঁজ মখলিছ

৮ মাস ধরে নিখোঁজ মখলিছ

দর্পণ ডেস্ক : গত প্রায় ৮ মাস ধরে নিখোঁজ রয়েছেন জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের অজরগ্রামের বাসিন্দা মখলিছুর রহমান।

অনেক খোঁজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্বজনরা। তাঁর গায়ের রং সুন্দর, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, মুখমন্ডল গুলাট ও হালকা-পাতলা গড়নের।

কোন হৃদয়বান ব্যক্তি এই লোকের সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ সুলতানপুর ইউনিয়নের মো. নুরুল ইসলামের সাথে ০১৭২৬-৮৮৬০৩১ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি