শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪
৮ মাস ধরে নিখোঁজ মখলিছ

৮ মাস ধরে নিখোঁজ মখলিছ

দর্পণ ডেস্ক : গত প্রায় ৮ মাস ধরে নিখোঁজ রয়েছেন জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের অজরগ্রামের বাসিন্দা মখলিছুর রহমান।

অনেক খোঁজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্বজনরা। তাঁর গায়ের রং সুন্দর, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, মুখমন্ডল গুলাট ও হালকা-পাতলা গড়নের।

কোন হৃদয়বান ব্যক্তি এই লোকের সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ সুলতানপুর ইউনিয়নের মো. নুরুল ইসলামের সাথে ০১৭২৬-৮৮৬০৩১ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি