শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
হবিগঞ্জে এক ছিনতাইকারী গ্রেফতার

হবিগঞ্জে এক ছিনতাইকারী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে ছিনতাইকারী দলের সক্রিয় অন্যতম সদস্য আশিকুর রহমান (৪২) কে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

গতকাল মধ্যরাতে গোপণ সংবাদের ভিত্তিতে পৌর এলাকার নাতিরাবাদ এলাকায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলীর নেতৃত্বে এসআই আব্দুর রহিম ও এসআই জুয়েলসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত আশিকুর হবিগঞ্জ পৌরসভার নাতিরাবাদ এলাকার বাচ্চু মিয়ার পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আশিকুর রহমান ছিনতাইকারী দলের অন্যতম চিহ্নিত সক্রিয প্রধান সদস্য। তার বিরুদ্ধে অনেক মামলা রয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আশিকুর রহমান একজন চিহ্নিত সক্রিয় ছিনতাই ও ডাকাতি দলের সক্রিয় সদস্য । ইতিপূর্বে একাধিক বার তাকে গ্রেফতার করা হয়েছিল।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি