বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মডেল মৌ এর সাথে প্রেমের সূত্র ধরে মাদকে জড়িয়ে পড়েন সুহেল ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
সুনামগঞ্জে সেতুর অভাবে লাখো মানুষের দূর্ভোগ

সুনামগঞ্জে সেতুর অভাবে লাখো মানুষের দূর্ভোগ

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের সদর উপজেলায় একটি সেতুর অভাবে দুর্ভোগ পোহাচ্ছেন লাখো মানুষ। সদরে যাতায়াতের জন্য সুরমা নদীর উত্তর পারের বাসিন্দাদের একমাত্র ভরসা নৌকা। যদিও খেয়াঘাটে তাদের অপেক্ষা করতে হয় ঘন্টার পর ঘন্টা।

সুনামগঞ্জ সদর উপজেলায় সুরমা নদীর উত্তরপারের লাখো মানুষের যাতায়াতের অন্যতম ভরসা নৌকা। পড়াশোনা, ব্যবসা ও চাকুরীসহ নানা প্রয়োজনে সদরে আসতে হয় সুরমা, জাহাঙ্গীরনগর ও রঙ্গারচর ইউনিয়নের কয়েকশ’ গ্রামের মানুষকে। সেতুর অভাবে তাদের প্রতিদিনই পোহাতে হয় দুর্ভোগ। খেয়াঘাটে এসে দীর্ঘ অপেক্ষার কারণে বেশি ভুগতে হয় রোগী, চাকরিজীবী ও শিক্ষার্থীদের। যদিও নদীর দুই পাশে রয়েছে পাকা সড়ক। অভাব শুধু একটি সেতুর।

স্থানীয়রা বলছেন, সেতু নির্মাণ হলে শহরের সাথে যোগাযোগ অনেক সহজ হবে। সেই সাথে জীবনমান ও ব্যবসা বাণিজ্যেরও উন্নতি হবে।

এ ব্যাপারে সুনামগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জানালেন, সেতুটি নির্মাণের জন্য সমীক্ষা চলছে।

তিনি জানালেন, স্থানীয় মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে যত দ্রুত সম্ভব সেতুটি নির্মাণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি