শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
সুনামগঞ্জে সেতুর অভাবে লাখো মানুষের দূর্ভোগ

সুনামগঞ্জে সেতুর অভাবে লাখো মানুষের দূর্ভোগ

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের সদর উপজেলায় একটি সেতুর অভাবে দুর্ভোগ পোহাচ্ছেন লাখো মানুষ। সদরে যাতায়াতের জন্য সুরমা নদীর উত্তর পারের বাসিন্দাদের একমাত্র ভরসা নৌকা। যদিও খেয়াঘাটে তাদের অপেক্ষা করতে হয় ঘন্টার পর ঘন্টা।

সুনামগঞ্জ সদর উপজেলায় সুরমা নদীর উত্তরপারের লাখো মানুষের যাতায়াতের অন্যতম ভরসা নৌকা। পড়াশোনা, ব্যবসা ও চাকুরীসহ নানা প্রয়োজনে সদরে আসতে হয় সুরমা, জাহাঙ্গীরনগর ও রঙ্গারচর ইউনিয়নের কয়েকশ’ গ্রামের মানুষকে। সেতুর অভাবে তাদের প্রতিদিনই পোহাতে হয় দুর্ভোগ। খেয়াঘাটে এসে দীর্ঘ অপেক্ষার কারণে বেশি ভুগতে হয় রোগী, চাকরিজীবী ও শিক্ষার্থীদের। যদিও নদীর দুই পাশে রয়েছে পাকা সড়ক। অভাব শুধু একটি সেতুর।

স্থানীয়রা বলছেন, সেতু নির্মাণ হলে শহরের সাথে যোগাযোগ অনেক সহজ হবে। সেই সাথে জীবনমান ও ব্যবসা বাণিজ্যেরও উন্নতি হবে।

এ ব্যাপারে সুনামগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জানালেন, সেতুটি নির্মাণের জন্য সমীক্ষা চলছে।

তিনি জানালেন, স্থানীয় মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে যত দ্রুত সম্ভব সেতুটি নির্মাণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি