রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
পুলিশি বাধায় জকিগঞ্জ যুবদল,ফেসবুকে ভাইরাল হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি

পুলিশি বাধায় জকিগঞ্জ যুবদল,ফেসবুকে ভাইরাল হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি

দর্পণ ডেস্ক : পুলিশি বাধার মুখে সিলেটের জকিগঞ্জে যুবদলের প্রতিনিধি সভা শেষ হয়েছে। সামনে থেকে পুলিশের তিন দফা বাধা উপেক্ষা করে সভা করে এ প্রতিনিধি সভা করে যুবদল। সেখানে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মো. ইলিয়াস।

আজ শনিবার উপজেলার রতনগঞ্জ বাজারে এ সভা অনুষ্টিত হয়। পুলিশের বাধার মুখে হুঙ্কার দিয়ে এগিয়ে যান হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি। এ বিষয়টি সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

হবিগঞ্জ জেলা যুবদল সভাপতির ছবি দিয়ে Sharfin Chowdhury Reaz সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন,

‘সিলেটের জকিগঞ্জে যুবদলের কর্মীসভায় পুলিশী বাধার প্রাক্কালে সিলেট বিভাগীয় যুব রাজনীতির কিং মিয়া মোঃ ইলিয়াছ।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলার জকিগঞ্জে যুবদলের এক কর্মী সভায় আওয়ামী পেটুয়া পুলিশের বাধার সম্মুখীন হলে গর্জে উঠেন যুবদল কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা যুবদলের সুযোগ্য সভাপতি, নন্দিত জননেতা- মিয়া মোঃ ইলিয়াছ। অতিউৎসাহী পুলিশের উদ্দেশ্যে হুংকার ছুঁড়ে মিয়া মোঃ ইলিয়াছ বলেন, বিএনপি এশিয়া মহাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ রাজনৈতিক দল। এদেশে বিএনপি কোন নিষিদ্ধ রাজনৈতিক দল নয়। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ জনগণের দল বিএনপির সমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি ভোটারবিহীন অবৈধ সরকারের নির্দেশিত তাবেদার হয়ে আপনারা যে দমনপীড়ন চালাচ্ছেন আপনাদেরকেও স্মরণ রাখতে হবে যাদের প্ররোচনায় আপনারা অতিউৎসাহী হয়ে আমাদের গনতান্ত্রিক অধিকার হরণ করার অপচেষ্টা করছেন তারাই এদেশের শেষ সরকার নয়। পৃথিবীর ইতিহাসে কোন অবৈধ স্বৈরশাসক চিরকার ক্ষমতায় টিকে থাকার নজির নেই। এই ভোটারবিহীন অবৈধ সরকারও টিকে থাকতে পারবেনা। সামনে এমন দিন আসছে এই অবৈধ শেখ হাসিনার অনির্বাচিত স্বৈরাচারী সরকার পালাবার পথ খুঁজে পাবেনা। এজন্য অবশ্যই আপনাদেরকে জনগনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।আমরা ভানের জলে ভেসে আসিনি। তাই প্রজাতন্ত্রের কর্মচারী হিসাবে জনগণের পাশে দাঁড়ান। রাষ্ট্রের মালিক জনগণের গণতান্ত্রিক অধিকার হরণ করা থেকে বিরত থাকুন’

জানা গেছে, সিলেটের বিভিন্ন উপজেলা ও পৌর যুবদলের প্রতিনিধি সভা চলছিলো বেশ কিছু দিন ধরে। এ লক্ষ্যে আজ শনিবার জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছিল স্থানীয় রতনগঞ্জ বাজারের একটি হলে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি