শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
জামালগঞ্জ উপজেলা উপ নির্বাচনে নৌকা প্রতীক চান শামীম

জামালগঞ্জ উপজেলা উপ নির্বাচনে নৌকা প্রতীক চান শামীম

জামালগঞ্জ প্রতিনিধি : আসন্ন জামালগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান রেজাউল করিম শামীম।

জানা যায় উপজেলা আওয়ামীলীগের নির্বাহী পরিষদের ভোটে ৫৭ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করা রেজাউল করিম শামীম ছিলেন সাচনা ইউনিয়নের একাদিক বারের নির্বাচিত সাবেক জননন্দিত চেয়ারম্যান। অন্যদিকে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রয়েছে উপজেলা ও জেলা পর্যায়ে জনপ্রিয়তা।
এলাকা তথা উপজেলার সর্বস্তরের জনগন তাকে উপজেলা উপ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায়।

এ সম্পর্কে মাস্টার দিলশাদ আহমদ বলেন রেজাউল করিম শামীম একাদিক বারে নির্বাচিত সাবেক সফল ইউ/পি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা।তিনি সব সময় জনগনের সার্বিক দিক নিয়ে ভাবেন।জনগনের অধিকার প্রতিষ্ঠায় তার অবদান অনন্য।তাই উপজেলার সর্বস্তরের জনগন চায় তাকে উপজেলা উপনির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দেয়া হোক।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি