শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ; স্বীকৃতিদাতা মার্কিন সিনেটর গ্রেফতার সিলেট নগরীতে বিনামূল্যে ওয়াইফাই থাকলে ও মিলছে না সেবা বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র রয়েছে উত্তর কোরিয়ায় সিলেট হুমায়ুন চত্বরের তিতাস হোটেলে অসামাজিক কার্যকলাপে নারীসহ আটক ১৪ বিয়ানীবাজারের দক্ষিণ চরিয়ায় মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ ; নিরব স্বতন্ত্র নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ ‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু
জামালগঞ্জ উপজেলা উপ নির্বাচনে নৌকা প্রতীক চান শামীম

জামালগঞ্জ উপজেলা উপ নির্বাচনে নৌকা প্রতীক চান শামীম

জামালগঞ্জ প্রতিনিধি : আসন্ন জামালগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান রেজাউল করিম শামীম।

জানা যায় উপজেলা আওয়ামীলীগের নির্বাহী পরিষদের ভোটে ৫৭ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করা রেজাউল করিম শামীম ছিলেন সাচনা ইউনিয়নের একাদিক বারের নির্বাচিত সাবেক জননন্দিত চেয়ারম্যান। অন্যদিকে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রয়েছে উপজেলা ও জেলা পর্যায়ে জনপ্রিয়তা।
এলাকা তথা উপজেলার সর্বস্তরের জনগন তাকে উপজেলা উপ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায়।

এ সম্পর্কে মাস্টার দিলশাদ আহমদ বলেন রেজাউল করিম শামীম একাদিক বারে নির্বাচিত সাবেক সফল ইউ/পি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা।তিনি সব সময় জনগনের সার্বিক দিক নিয়ে ভাবেন।জনগনের অধিকার প্রতিষ্ঠায় তার অবদান অনন্য।তাই উপজেলার সর্বস্তরের জনগন চায় তাকে উপজেলা উপনির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দেয়া হোক।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি