মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
একাদশ শ্রেণিতে ভর্তির সময় বেড়েছে

একাদশ শ্রেণিতে ভর্তির সময় বেড়েছে

দর্পণ ডেস্ক : করোনাভাইরাস পরিস্থিতির কারণে একাদশ শ্রেণিতে ভর্তির সময় আরো চার দিন বেড়েছে। আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা ভর্তির সুযোগ পাওয়া কলেজ ও মাদরাসায় ভর্তি হতে পারবে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক এ তথ্য জানিয়েছেন।

মু. জিয়াউল হক জানান, করোনা মহামারি ও শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের অনুরোধে একাদশ শ্রেণিতে ভর্তির সময় বাড়ানো হয়েছে। এর আগে প্রথমে বিজ্ঞপ্তি অনুযায়ী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তির সময় ছিল। পরে তা বাড়িয়ে ১৭ সেপ্টেম্বর করা হয়েছিল।
এদিকে করোনা পরিস্থিতিতে ভর্তির ক্ষেত্রে আরো কিছু শিথিলতা এনেছে বোর্ডগুলো। শিক্ষার্থীদের আপাতত একাডেমিক ট্রান্সক্রিপ্ট বা প্রশংসাপত্র জমা দিতে হবে না। পরিস্থিতি স্বাভাবিক হলে সুবিধামতো সময়ে এসব কাগজ কলেজে জমা দেওয়া যাবে। তবে কোটা সুবিধা পাওয়া শিক্ষার্থীদের অবশ্যই কোটাপ্রাপ্তির উপযুক্ত প্রমাণের সনদপত্র দাখিল করে ভর্তি হতে হবে। এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি