শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ; স্বীকৃতিদাতা মার্কিন সিনেটর গ্রেফতার সিলেট নগরীতে বিনামূল্যে ওয়াইফাই থাকলে ও মিলছে না সেবা বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র রয়েছে উত্তর কোরিয়ায় সিলেট হুমায়ুন চত্বরের তিতাস হোটেলে অসামাজিক কার্যকলাপে নারীসহ আটক ১৪ বিয়ানীবাজারের দক্ষিণ চরিয়ায় মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ ; নিরব স্বতন্ত্র নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ ‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু
নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) হবিগঞ্জ জেলার সমন্বয়ক-তাজুল ইসলাম

নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) হবিগঞ্জ জেলার সমন্বয়ক-তাজুল ইসলাম

দর্পণ ডেস্ক : নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) হবিগঞ্জ জেলার সমন্বয়কের দ্বায়িত্ব পেলেন নবীগঞ্জের তাজুল ইসলাম।

উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের সন্তান।
মৌলভীবাজার সরকারী কলেজের মেধাবী শিক্ষার্থী।তাজুল বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। সমাজের উন্নয়ন মূলক কাজ করাই তার স্বপ্ন।
গত ১৭/০৯/২০তারিখে সিলেট বিভাগের সমন্বয়ক ও কেন্দ্রীয় অনুমোদন প্রাপ্ত হয়ে হবিগঞ্জ উপজেলার সমন্বয়কের দায়িত্ব তাজুল কে দেয়া হয়।

তাজুল তার নিরাপদ সড়ক আন্দোলন হবিগঞ্জ জেলার সমন্বয়ক হয়। হবিগঞ্জ জেলার সড়ক দূর্ঘটনার নিরুদে কাজ করে যাবে। এবং তার প্রত্যাশা হবিগঞ্জ জেলার সচেতন ছাত্র সমাজের সাথে নিয়ে ঐকবদ্ধ ভাবে কাজ করলে নিরাপদ সড়ক গঠনের অনেকটা সহজ হবে। এবং হবিগঞ্জ জেলার সড়ক দূর্ঘটনার রুখতে পারবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি