বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
আবারো বাড়লো সোনার দাম

আবারো বাড়লো সোনার দাম

দর্পণ ডেস্ক : দেশের বাজারে আবার বাড়ল সোনার দাম। এবার ভরিপ্রতি ২ হাজার ৪৫০ টাকা বাড়িয়ে সোনার দাম নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি বাজুস। নতুন দাম আগামীকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) থেকে বাজারে কার্যকর হবে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানিয়েছে সংগঠনটি। এ নিয়ে চলতি বছর ১১ বার সোনার দাম পুনঃনির্ধারণ করা হল।

নতুন মূল্যতালিকা অনুযায়ী প্রতিভরি ২২ ক্যারেট সোনার দাম পড়বে ৭৬ হাজার ৪৫৭ টাকা, ২১ ক্যারেটের দাম ৭৩ হাজার ৩০৮ টাকা, ১৮ ক্যারেটের দাম ৬৪ হাজার ৫৬০ টাকা ও এক ভরি সনাতন সোনার দাম ঠিক করা হয়েছে ৫৪ হাজার ২৩৮ টাকা। তবে এবারও রুপার দামের কোনো হেরফের করা হয়নি। প্রতিভরি রুপা বিক্রি হবে আগের দামেই; ৯৩৩ টাকা ভরি হিসেবে।

দাম বৃদ্ধির কারণ হিসেবে, করোনাভাইরাসের কারণে সৃষ্ট অর্থনৈতিক সংকট, চীন-যুক্তরাষ্ট্র বাণিজ্য যুদ্ধের কারণে ডলার ও জ্বালানি তেলের দরপতনকে উল্লেখ করেছে সংগঠনটি।

এর আগে গেল ১০ সেপ্টেম্বরও সোনার দাম বাড়িয়েছিল বাজুস। তখন প্রতিভরিতে ১ হাজার ৭৫০ টাকা দাম বাড়ানো হয়েছিল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি