বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জের বাহুবলে ক্যারাম খেলায় দুই ভাইয়ের দ্বন্দ্বে এক ভাই খুন

হবিগঞ্জের বাহুবলে ক্যারাম খেলায় দুই ভাইয়ের দ্বন্দ্বে এক ভাই খুন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলায় ক্যারাম খেলার বিরোধ নিয়ে আপন দুই ভাইয়ের লোকদের মাঝে সংঘর্ষে আব্দুস ছাত্তার (৫৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গতকাল সোমবার বিকেলে আহত অবস্থায় সিলেট থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আব্দুস ছাত্তার কালাখারৈল গ্রামের ইন্তাজ উল্লার ছেলে।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে আব্দুস ছাত্তারের সাথে তার আপন ভাই ফুল মিয়ার পারিবারিক বিরোধ ছিল। এনিয়ে গত রবিবার সন্ধ্যায় দু’টি পক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। এ সময় আব্দুস ছাত্তার আহত হলে ওইদিনই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সোমবার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সিলেট থেকে ঢাকায় নেয়ার পথেই তিনি মারা যান।

এলাকাবাসীর বরাত দিয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান জানিয়েছেন, ক্যারাম খেলার বিরোধকে কেন্দ্র করে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। নিহত ব্যক্তির বুকে ফিকলের (দেশীয় অস্ত্র) আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি