বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
সিলেট নগরিতে ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক ২

সিলেট নগরিতে ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক ২

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর তালতলা থেকে ১৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এসআই (নি.) মো: আকবর হোসেন, এসআই (নি.) মো: আসলাম হোসেন ও এএসআই গিয়াস উদ্দিনসহ মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক দুজন হলো- ওসমানীনগর উপজেলার উমরপুর গ্রামের (বর্তমানে শ্রাবনী ২১, মদিনা মার্কেট) আহমদ আলীর ছেলে মো. আলমগীর হোসেন (২৬) ও কুমিল্লা সদর উপজেলার মাঝিগাছা গ্রামের (বর্তমানে- বাসা নং- ১২২, কুয়ারপাড়) কামাল মিয়ার ছেলে সাদিক আহমদ ওরফে সাদেক (৩০)।

পুলিশ জানায়,প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে আটককৃত দুজন পেশাগত মাদক ব্যবসায়ি এবং তারা দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি