শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
হবিগঞ্জের চুনারুঘাটে এখনো গ্রেফতার হয়নি ৬১ মামলার আসামী

হবিগঞ্জের চুনারুঘাটে এখনো গ্রেফতার হয়নি ৬১ মামলার আসামী

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের খুন, ধর্ষণ, মাদক, বন, জালিয়াতি ও ডাকাতিসহ ৬১ মামলার আসামি এবং ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি পূর্বাঞ্চলের ত্রাস আঃ খালেককে এখনো গ্রেফতার করা হয়নি। সে দিব্যি প্রকাশ্যে ঘুরছে।

জানা যায়, আঃ খালেক উপজেলার চাঞ্চল্যকর মুহিবুল হোসেন হত্যা মামলারও প্রধান আসামী।

অভিযোগ রয়েছে, সে গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ বলছে, গ্রেফতারে সব ধরনের চেষ্টা চলছে। মামলার বাদী ও ভুক্তভোগীরা জানিয়েছেন, পরোয়ানা থাকার পরও আসামিরা এলাকায় বেপরোয়া। তারা দিব্যি নানা অপরাধ-অপকর্ম করে যাচ্ছে। এমনকি মামলা তুলে নিতে হুমকি-ধমকি দিচ্ছেন।

মিরাশী ইউপির লাতুরগাও গ্রামের আঃ জাহিরের পূত্র এই শীর্ষ সন্ত্রাসী এতগুলো গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানো দেখে জনমনে নানান প্রশ্নের জন্ম দিচ্ছে। এক ভুক্তভোগী জানান, রহস্যজনক কারণেই গ্রেপ্তার হচ্ছেনা আঃ খালেক। তাই ৬১ মামলার পলাতক আসামী হয়েও দিব্যি ঘুরছে প্রকাশ্যে, করে যাচ্ছে নানান অপকর্ম। খালেকের দ্রুত গ্রেফতারের দাবী জানান ভুক্তভোগী সাধারণ মানুষজন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি