বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
হবিগঞ্জে টমটমের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে বৃদ্ধার মৃত্যু

হবিগঞ্জে টমটমের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে বৃদ্ধার মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা করাতে এসে টমটম ইজিবাইকের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে জবেদা বেমন (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

নিহত জবেদা বেগম সুনামগঞ্জের শাল্লা উপজেলার কান্দিগাঁও গ্রামের লাবু মিয়ার স্ত্রী।

শনিবার দুপুরে শহরের শনির আখড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, জবেদা বেগম ও তার এক আত্মীয় শনিবার সকালে ডাক্তার দেখাতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসেন। ডাক্তার দেখিয়ে ফিরে যাওয়ার পথে টমটম ইজিবাইকের চাকায় তার শাড়ির আঁচল পেঁচিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। উপস্থিত জনতা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক। তিনি বলেন- লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি