শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত
বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন ২৪ অক্টোবর

বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন ২৪ অক্টোবর

বিয়ানীবাজার প্রতিনিধি : বিয়ানীবাজার প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্টিত হয়েছে। রবিবার বিকেলে সংগঠনের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল ওয়াদুদ, সহ-সভাপতি সজীব ভট্রাচার্য, কোষাধ্যক্ষ হিরণ রোহী দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম আহমদ প্রমুখ। সভার সিদ্ধান্তমতে, আগামী ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর নিচতলায় বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হবে।

এছাড়াও এডভোকেট মো. আমান উদ্দিনকে প্রধান করে প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এ কমিটির অপর সদস্যরা হলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সচিব খালেদ আহমদ ও এডভোকেট মো. আবুল কাশেম। নির্বাচন পরিচালনা কমিটিকে সহযোগীতা করবেন সাংবাদিক মুকিত মোহাম্মদ এবং সাংবাদিক মাসুম আহমদ।

এডভোকেট মো. আমান উদ্দিন তফশিল ঘোষণা করে জানান, প্রধান নির্বাচন কমিশনারের ব্যক্তিগত কার্যালয় থেকে আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়পত্র ও ভোটার তালিকা (শর্তসাপেক্ষে) গ্রহণ, ১৬ সেপ্টেম্বর জমা প্রদান, ১৭ সেপ্টেম্বর বাছাই, প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থীতা ঘোষণা করা হবে। কেবলমাত্র সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্টিত হবে। ১ হাজার টাকা হারে মনোনয়ন ফি জমা দিয়ে ফরম গ্রহণ করতে হবে এবং প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে এ সংক্রান্ত কার্যক্রম চলবে। গঠনতন্ত্র মোতাবেক কার্যকরী কমিটির সিদ্ধান্তমতে (সদস্য যখনই হোন না কেন) এবারই যারা প্রথম ভোটাধিকার প্রয়োগ করবেন, তারা কোনপদে প্রার্থী হতে পারবেনা।

এদিকে নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সকল মহলের সহযোগীতা কামনা করেছেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি