বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
নবীগঞ্জে কিশোরী ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার

নবীগঞ্জে কিশোরী ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে জেলার নবীগঞ্জ উপজেলার পল্লীতে সিলিং ফ্যানের সাথে রশিতে ঝুলে এক কিশোরী আত্মহত্যা করেছে। সে উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের ফুল মিয়ার মেয়ে আয়েশা বেগম (১৬)।

শুক্রবার উপজেলার ছোট ভাকৈর গ্রামে কিশোরীর খালার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরী আয়েশা দীর্ঘ দিন ধরে মানসিক রোগে ভোগছিলেন। দুই দিন পূর্বে খালার বাড়িতে বেড়াতে যায় সে। শুক্রবার রাতে স্বাভাবিকভাবে ঘুমান আয়েশা। আজ শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টা পর ঘুম থেকে না উঠলে বাড়ির অন্য সদস্যরা ডাকাডাকি করেন। এক পর্যায়ে ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেলে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সাথে রশিতে ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান আত্নহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক সমস্যার কারনে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি