শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মৌলভীবাজারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু,হত্যা না আত্মহত্যা

মৌলভীবাজারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু,হত্যা না আত্মহত্যা

দর্পণ ডেস্ক : মৌলভীবাজার সদর উপজেলায় ফারহানা আক্তার ছামিয়া (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পরিবারের লোকজনের দাবি শারীরিক নির্যাতন করে এই হত্যা করা হয়েছে। এনিয়ে এলাকার লোকজনের মধ্যে দেখা দিয়েছে মিশ্র-প্রতিক্রিয়া, স্বাভাবিক মৃত্যু নাকি পরিকল্পিত হত্যা।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) এই ঘটনাটি ঘটেছে। নিহত ফারহানা সদর উপজেলার গিয়াস নগর ইউপির গোমড়া গ্রামের মাওলানা হোসাইন আহমদের পুত্র রুবেল আহমদের স্ত্রী।

মৃতের ঘটনায় ফারহানার পরিবারের লোকজনের দাবি স্বামীর বাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করেছে। তাদের মেয়ে স্বামীর বাড়িতে অসুখী ছিলো। প্রায় ফারাহানার স্বামীর সঙ্গে পরিবারে ঝগড়াঝাটি লেগেই থাকতো।

অন্যদিকে গৃহবধূর স্বামীর রুবেল আহমদ জানান, দীর্ঘ দিন থেকেই স্ত্রী-ফারহানার মাথায় মানসিক সমস্যা ছিলো, গত তিন থেকে চারদিন আগে শুশুরবাড়ির লোকদের সাথে নিয়ে কবিরাজ ও চিকিৎসা করানো হয়েছে।

এব্যাপারে মৃতের ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক গণমাধ্যমকর্মীদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে ঘটনার আসল সত্যতা বলা যাবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি