সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সুনামগঞ্জে নৌকাডুবিতে নিহত ৯ পরিবারকে প্রধানমন্ত্রীর নগদ সহায়তা প্রদান

সুনামগঞ্জে নৌকাডুবিতে নিহত ৯ পরিবারকে প্রধানমন্ত্রীর নগদ সহায়তা প্রদান

দর্পণ ডেস্ক : নেত্রকোনাার কমলাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলার দুর্ঘটনায় সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যেনগর থানার নিহত ৯ জনের পাশে দাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ নিহতদের স্বজনদের কাছে এ সহায়তার টাকা হস্তান্তর করেন।

নিহত প্রত্যেকের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে ২০ হাজার টাকা নগদ সহায়তা দেয়ার জন্য তাৎক্ষণিক ভাবে উদ্যেগ নেয়া হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, ‘ট্রলার দুর্ঘটনায় নিহত সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ২ জন ও মধ্যনগর থানার ৭ জন মারা গেছেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে আমি ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতদের প্রত্যেকের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে নগদ ২০ হাজার টাক করো দেয়া হচ্ছে। ইতিমধ্যে চার পরিবারকে সহায়তা টাকা হাতে তুলে দিয়েছি। অন্য পরিবার গুলোকেও আজকের মধ্যেই নগদ সহায়তার টাকা তুলে দিব।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি