শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪
ইউএনও ওয়াহিদার উপর হামলার ঘটনায় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের নিন্দা ও প্রতিবাদ

ইউএনও ওয়াহিদার উপর হামলার ঘটনায় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের নিন্দা ও প্রতিবাদ

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ থেকেঃ দিনাজপুরের ঘোরাঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবার উপড় হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নবীগঞ্জ উপজেলা প্রশাসন।
৭ সেপ্টেম্বর (সোমবার) বিকালে উপজেলা পরিষদ ভবনের সামনে আয়োজাতি এক নিন্দা ও প্রতিবাদ সভায় শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা জনাব ওমর আলী এবং তাঁর সন্তান ঘোরাঘাটের ইউএন ওয়াহিদা খানমের উপর হত্যার উদ্দেশ্যে এমন বর্বরোচিত আক্রমণের জন্য উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ নবীগঞ্জ এবং উপজেলার সকল কর্মকর্তা/কর্মচারীদের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।
উক্ত নিন্দা ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনসহ উপজেলার সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। উপস্থিত সকলে দ্রুত সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি