মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
নবীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৩টি প্রতিস্টানকে ৩০হাজার টাকা জরিমানা

নবীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৩টি প্রতিস্টানকে ৩০হাজার টাকা জরিমানা

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ থেকেঃ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী করায় নবীগঞ্জের ৩টি প্রতিস্টানকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জানা যায়, গতকাল বিকালে নবীগঞ্জ শহরের মধ্যবাজার ও হবিগঞ্জ রোড এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর উপর মোবাইল কোর্ট পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, মেয়াদবিহীন পন্য বিক্রয় করায় ৩টি প্রতিষ্ঠানকে ৩০০০০টাকা অর্থদণ্ড দেওয়া হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। মোবাইল কোর্টে সহযোগিতা করেন নবীগঞ্জ থানার এস.আই. ফখরুজ্জামানসহ একদল পুলিশ ফোর্স।
এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) জনাব সুমাইয়া মমিন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি