বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
নবীগঞ্জে জটিল রোগে আক্রান্ত শিশু তাওহিদার পাশে ‘জাগো নিউজ’

নবীগঞ্জে জটিল রোগে আক্রান্ত শিশু তাওহিদার পাশে ‘জাগো নিউজ’

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের দিনমুজুর জুনেদ মিয়ার মেয়ে শিশু তাওহিদা দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনি জনিত জঠিল রোগে ভুগছে। টাকার অভাবে থমকে আছে চিকিৎসা-সেবা। সে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে। গত ২৪ আগস্ট ‘শিশু তাওহিদাকে বাচাঁতে অসায় বাবার আকুতি’ শিরোনামে এ সংক্রান্ত সংবাদ করে জাগো.নিউজ। এরপর শিশু তাওহিদার পাশে দাড়িঁয়েছে জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠান ‘জাগো.নিউজ’ ।
মঙ্গলবার বিকেলে পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে শিশু তাওহিদার বাড়িতে গিয়ে তার মায়ের হাতে জাগো ডট নিউজ এর পক্ষ থেকে আর্থিক সহায়তা নগদ (১০হাজার) টাকা তুলে দেন সাংবাদিক মতিউর রহমান মুন্না ও সাংবাদিক ছনি চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো.সরওয়ার শিকদার, পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান-১ খালেদ মোশাররফ, সাবেক নারী ইউপি সদস্য জলি আক্তার।
উল্লেখ্য, শিশু তাওহিদার চিকিৎসায় ২লাখ টাকা প্রয়োজন। আর্থিক সহায়তা পেলে বেঁচে যেতে পারে ছোট্ট শিশু তাওহিদা। কোটি মানুষের কাছে এই টাকার পরিমাণ মাত্র হলেও গরীব পিতা জুনেদ মিয়ার কাছে এই টাকা জোগার করা কঠিন। সংঙ্গত কারণেই মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি। ছোট্ট শিশু তাওহিদা বয়স মাত্র ৮ বছর। শিশুটি জানে না হার্ট ও কিডনিতে যে সমস্যা হয়েছে তার।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি